Header Ads






তুমি আমার শুধু আমার


তুমি আমার শুধু আমার

জনি খন্দকার ও মোহনা

♬♬
হো হো হো হো হো হো হো হো হো
হো হো হো হো হো হো হো হো....
হো তোমার প্রেমের ঘ্রান নিয়েছি
এ দেহে তাই প্রান পেয়েছি
তোমার প্রেমের ঘ্রান নিয়েছি
এ দেহে তাই প্রান পেয়েছি
হৃদয়ে তোমারি নাম লিখেছি
হৃদয়ে তোমারি নাম লিখেছি
তুমি আমার শুধু আমার
আমি তোমার শুধু তোমার
তুমি আমার শুধু আমার
আমি তোমার শুধু তোমার
আ আ আ আ আ আ আ
আ আ আ আ আ আ আ
এহেহে এহে এহেহে
হেহে এ হেহে হে এ হেহে
আমাকে ভুলে যেওনা
বিরহের গান গেয়ো না
হো আমাকে ভুলে যেওনা
বিরহের গান গেয়ো না
কখনও দুঃখ পেও না কখনও না
তুমি আমার শুধু আমার
আমি তোমার শুধু তোমার
তুমি আমার শুধু আমার
আমি তোমার শুধু তোমার
তোমাকে ছেড়ে যাব না
এত প্রেম আর পাবো না
তোমাকে ছেড়ে যাব না
এত প্রেম আর পাবো না
তোমায় হারাতে দেবো না কখনও না
তুমি আমার শুধু আমার
আমি তোমার শুধু তোমার
তুমি আমার শুধু আমার
আমি তোমার শুধু তোমার
হো তোমার প্রেমের ঘ্রান নিয়েছি
এ দেহে তাই প্রান পেয়েছি
হৃদয়ে তোমারি নাম লিখেছি
হৃদয়ে তোমারি নাম লিখেছি
তুমি আমার শুধু আমার
আমি তোমার শুধু তোমার
তুমি আমার শুধু আমার
আমি তোমার শুধু তোমার

♬♬



No comments

Powered by Blogger.