Header Ads






জীবন এত সুখের হল


জীবন এত সুখের হল

শহীদ ও সুভমিতা

♬♬
জীবন এত সুখের হল
আমার পাশে তুমি আছ তাই
এক জীবনে এর চেয়ে বেশী
আমার যে আর চাওয়ার কিছু নাই
তোমার আমার ভালবাসা শেষ হওয়ার নয়
শুধু তোমায় কাছে চায় এই হৃদয়
M: ওগো তোমায় নিয়ে আমি পাড়ি দিয়ে
যেতে চাই সুখের ই দেশে হারিয়ে
ওগো তোমায় নিয়ে আমি পাড়ি দিয়ে
যেতে চাই সুখের ই দেশে হারিয়ে
দিন গেল মাস গেল গেল বহু বছর
তবু যেন শেষ হয় না ভালবাসার প্রহর
দিন গেল মাস গেল গেল বহু বছর
তবু যেন শেষ হয় না ভালবাসার প্রহর
তুমি আমার ঘরে আস পূর্ণিমা হয়ে
এই জীবন সাজিয়েছ তুমি পূর্ণতা দিয়ে
M: ওগো তোমায় নিয়ে আমি পাড়ি দিয়ে
যেতে চাই সুখের ই দেশে হারিয়ে
F: ওগো তোমায় নিয়ে আমি পাড়ি দিয়ে
যেতে চাই সুখের ই দেশে হারিয়ে
ও.ও.ও তুমি আমি ভালবেসে থাকব জীবনভর
মরণ যেন আমাদের করে নাকো পর
তোমায় নিয়ে সারাজীবন কাটাতে চাই
তুমি ছাড়া আমার আর আপন কেহ নাই
ওগো তোমায় নিয়ে আমি পাড়ি দিয়ে
যেতে চাই সুখের ই দেশে হারিয়ে
ওগো তোমায় নিয়ে আমি পাড়ি দিয়ে
যেতে চাই সুখের ই দেশে হারিয়ে

♬♬



No comments

Powered by Blogger.