Header Ads






তুমি মোর জীবনের ভাবনা


তুমি মোর জীবনের ভাবনা

এন্ড্র কিশোর ও সাবিনা ইয়াসমিন

♬♬
তুমি মোর জীবনের ভাবনা
হৃদয়ে সুখের দোলা
তুমি মোর জীবনের ভাবনা
হৃদয়ে সুখের দোলা
নিজেকে আমি ভুলতে পারি
তোমাকে যাবে না ভোলা
তুমি মোর জীবনের ভাবনা
হৃদয়ে সুখের দোলা

হাজার তারের বীণা তুমি
তুমি সুরের ঝংকার
তুমি আমার আষাঢ়-শ্রাবণ
তুমি বসন্ত বাহার
রাগ রাগিনীর ফুল কলিতে
কন্ঠে পরাবো মালা
তুমি মোর জীবনের ভাবনা
হৃদয়ে সুখের দোলা

তোমায় নিয়ে লেখা যেন
সারা পৃথিবীর গান
প্রথম প্রেমের ছোঁয়া তুমি
তুমি যে মান-অভিমান
সব কবিতার ছন্দ তুমি
দুঃখ সুখেরি ভেলা
তুমি মোর জীবনের ভাবনা -
হৃদয়ে সুখের দোলা (২)
নিজেকে আমি ভুলতে পারি
তোমাকে যাবে না ভোলা
তুমি মোর জীবনের ভাবনা -
হৃদয়ে সুখের দোলা (২)






দুঃখ-সুখের পাখি তুমি
তোমার খাঁচা এই বুক
সারাজীবন নয়ন যেন
দেখে তোমার এই মুখ
কন্ঠে আমার দাও পরিয়ে
সোহাগের মিলনমালা
তুমি মোর জীবনের ভাবনা
হৃদয়ে সুখের দোলা

ভালোবাসার নদী তুমি
আমি তোমার দুই কুল
পাগল তুমি ফোটাও যে ফুল
আমি তোমার সেই ফুল
প্রেমের তরে সইবো বুকে
লক্ষ কাঁটার জ্বালা

তুমি মোর জীবনের ভাবনা -
হৃদয়ে সুখের দোলা (২)
নিজেকে আমি ভুলতে পারি
তোমাকে যাবে না ভোলা
তুমি মোর জীবনের ভাবনা -
হৃদয়ে সুখের দোলা (২)

♬♬



No comments

Powered by Blogger.