Header Ads






Gan Geye Ami Monre Bojai


গান গাই আমার মনরে বুঝাই



হাবিব ওয়াহিদ


♬♬




গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া
গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া
গানে বন্ধুরে ডাকি, গানে প্রেমের ছবি আঁকি
গানে বন্ধুরে ডাকি, গানে প্রেমের ছবি আঁকি
পাবো বলে আশা রাখি, না পাইলে যাবো মারা
পাবো বলে আশা রাখি, না পাইলে যাবো মারা
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া
গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া
গান আমার জপমালা, গানে খুলে প্রেমের তালা
গান আমার জপমালা, গানে খুলে প্রেমের তালা
প্রাণ বন্ধু চিকন কালা অন্তরে দেয় ইশারা
প্রাণ বন্ধু চিকন কালা অন্তরে দেয় ইশারা
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া
গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া
ভাবে করিম দ্বীনহীন আসবে কি আর শুভদিন
ভাবে করিম দ্বীনহীন আসবে কি আর শুভদিন
জল ছাড়া কি বাঁচিবে মীন ডুবলে কি ভাসে মরা
জল ছাড়া কি বাঁচিবে মীন ডুবলে কি ভাসে মরা
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া
গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
গান গাই আমার মনরে বুঝাই
মন থাকে পাগলপারা
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া
আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া



No comments

Powered by Blogger.