Header Ads






দে দে পাল তুলে দে


দে দে পাল তুলে দে


Snow


এম আর মামুন


♬♬


"দে দে পাল তুলে দে, মাঝি হেলা করিস না
দে দে পাল তুলে দে, মাঝি হেলা করিস না
ছেড়ে দে নৌকা আমি যাবো মদিনায়
তুই ছেড়ে দে নৌকা আমি যাবো মদিনায়"  (২)

মদিনায় নবী এলো, মা আমিনার ঘরে
হাসিলে হাজার মানিক, কাঁদিলে মুক্তা ঝরে
মদিনায় নবী এলো, মা আমিনার ঘরে
হাসিলে হাজার মানিক, কাঁদিলে মুক্তা ঝরে
ও দয়াল মুর্শিদ যার সখা, তার কিসের ভাবনা
মুর্শিদ যার সখা, তার কিসের ভাবনা
আমার হৃদয় মাঝে - কাবা নয়নে মদিনা
আমার হৃদয় মাঝে - কাবা নয়নে মদিনা

মদিনায় নবী এলো, মা আমিনার ঘরে
হাসিলে হাজার মানিক, কাঁদিলে মুক্তা ঝরে
মদিনায় নবী এলো, মা আমিনার ঘরে
হাসিলে হাজার মানিক, কাঁদিলে মুক্তা ঝরে
ও দয়াল মুর্শিদ যার সখা, তার কিসের ভাবনা
মুর্শিদ যার সখা, তার কিসের ভাবনা
আমার হৃদয় মাঝে - কাবা নয়নে মদিনা
আমার হৃদয় মাঝে - কাবা নয়নে মদিনা

দে দে পাল তুলে দে, মাঝি হেলা করিস না
দে দে পাল তুলে দে, মাঝি হেলা করিস না
ছেড়ে দে নৌকা আমি যাবো মদিনায়।



No comments

Powered by Blogger.