Header Ads






Chirodini Adhare || ❝ চিরদিনি আধারে ❞


সোয়া চান পাখি

বারী সিদ্দিকী

♬♬
চিরদিনই আধাঁরে, কেটে গেল এ জীবন
কেউ তো প্রদীপ হাতে, কাছে আসেনি
দূর থেকে দেখেছি, পূর্ণিমা রাত আমি
কখনও আমার ঘরে, জ্যোৎস্না ফোটেনি

চিরদিনই আধাঁরে, কেটে গেল এ জীবন
কেউ তো প্রদীপ হাতে, কাছে আসেনি

জানি না আমি মন যা, চায় সে তো পায় না
কেউ সুখী হয়, কেউ সুখী হতে পারে না
জানি না আমি মন যা, চায় সে তো পায় না
কেউ সুখী হয়, কেউ সুখী হতে পারে না

তবুও কেন দুচোখ জুড়ে, এতো শ্রাবণ ঝরে ঝরে ঝরে ঝরে গো অন্তরে.....
চিরদিনই আধাঁরে, কেটে গেল এ জীবন
কেউ তো প্রদীপ হাতে, কাছে আসেনি
স্নেহ ভালোবাসা কি, সে তো মন জানে না
মমতার ছোঁয়া কি, সে তো মন বোঝে না
স্নেহ ভালোবাসা কি, সে তো মন জানে না
মমতার ছোঁয়া কি, সে তো মন বোঝে না
হায় রে যদি পিছন থেকে, কেউ কোনদিন ডাকে ডাকে ডাকে গো নাম ধরে......

চিরদিনই আধাঁরে, কেটে গেল এ জীবন
কেউ তো প্রদীপ হাতে, কাছে আসেনি

দূর থেকে দেখেছি, পূর্ণিমা রাত আমি
কখনও আমার ঘরে, জ্যোৎস্না ফোটেনি৷
♬♬



No comments

Powered by Blogger.