Header Ads






চিরদিনই তুমি যে আমার


চিরদিনই তুমি যে আমার

কিশোর কুমার

♬♬
চিরদিনি তুমি যে আমার
যুগে যুগে আমি তোমারি
চিরদিনি তুমি যে আমার
যুগে যুগে আমি তোমারি
আমি আছি সেই যে তোমার
তুমি আছ সেই আমারি
সঙ্গী…সঙ্গী…
আমরা অমর সঙ্গী

এত কাছে রয়েছো তুমি
আরো কাছাে তোমাকে যে চাই
তুমি ছাড়া এমন আপন
আমার যে আর কেহ নাই

এত কাছে রয়েছো তুমি
আরো কাছাে তোমাকে যে চাই
তুমি ছাড়া এমন আপন
আমার যে আর কেহ নাই
আমি কি গো তোমাকে ছেড়ে
একা একা থাকতে পারি
সঙ্গী…সঙ্গী…
আমরা অমর সঙ্গী

এ জীবন ফুরিয়ে যেদিন
পাবো এক নতুন জীবন
সেদিনও হবে একাকার
দুজনার এই দুটি মন

এ জীবন ফুরিয়ে যেদিন
পাবো এক নতুন জীবন
সেদিনও হবে একাকার
দুজনার এই দুটি মন
হৃদয়ের সব কবিতা
ঝরে পড়ে ছন্দ তারি

চিরদিনি তুমি যে আমার
যুগে যুগে আমি তোমারি
আমি আছি সেই যে তোমার
তুমি আছ সেই আমারি
সঙ্গী…সঙ্গী…
আমরা অমর সঙ্গী
♬♬



No comments

Powered by Blogger.