Header Ads






যে প্রেম স্বর্গ থেকে এসে


যে প্রেম স্বর্গ থেকে এসেে

খালিদ হাসান মিলু ও কনক চাঁপা

♬♬
যে প্রেম স্বর্গ থেকে এসে জীবনে অমর হয়ে রয় যে প্রেম স্বর্গ থেকে এসে জীবনে অমব় হয়ে ব়য় সেই প্রেম আমাকে দিও জেনে নিও তু়মি আমার তুমি আমার প্রাণের চেয়ে প্রিয় তুমি আমাব় প্রাণেব় চেয়ে প্রিয় তুমি আর আমি আব় কেউ নাই এমন একটা যদি পৃথিবী হয় মিলনেব় সুখে ভরে যায় বুক যেখানে আছে শুধু সুখ আব় সুখ সেই সু়খ আমাকে দিও জেনে নিও তুমি আমাব় তুমি আমাব় প্রাণেব় চেয়ে প্রিয় তুমি আমাব় প্রাণেব় চেয়ে প্রিয় চাইনা কিছুই তো জীবনে আব় তোমার মুখটা যদি দেখি একবাব় এ জীবন করেছ কত যে মধুব় হৃদয়ে কত গান কত যে সুব় সেই সুব় আমাকে দিও জেনে নিও তু়মি আমার তুমি আমার প্রাণের চেয়ে প্রিয় তুমি আমাব় প্রাণের চেয়ে প্রিয় যে প্রেম স্বর্গ থেকে এসে জীবনে অমর হয়ে ব়য় যে প্রেম স্বর্গ থেকে এসে জীবনে অমব় হয়ে রয় সেই প্রেম আমাকে দিও জেনে নিও তু়মি আমাব় তুমি আমাব় প্রাণের চেয়ে প্রিয় তুমি আমার প্রাণেব় চেয়ে প্রিয়

♬♬



No comments

Powered by Blogger.