Header Ads






আমি যে তোমার প্রেমে পড়েছি


আমি যে তোমারি প্রেমেতে পড়েছি

এন্ড্র কিশোর ও সাবিনা ইয়াসমিন

♬♬
আমি যে তোমারি প্রেমেতে পড়েছি
আমি যে প্রেমেরি মরণে মরেছি
তোমারি ভাবনাই একাকী ভেসেছি তোমারি ইশারাই কাছেতো এসেছি জেনে নাও, ও প্রিয় বুঝে নাও, আমিও তোমাকেই মনে প্রাণে ভালোবেসেছি আমি যে তোমারি প্রেমেতে পড়েছি আমি যে প্রেমেরি মরণে মরেছি দেখে যাই কতো মুখ প্রতিদিনি… এক জনই তোমাকে আমি চিনি. শুধু তোমায় চিনি অন্তরে আশা ছিল পাবো আমি তোমাকে নয়ণে ভাষা ছিল দেবো মনটা এই তোমাকে তোমার হলাম আমি তোমার ছিলাম পাওয়ারী খুশিতে আমি হেসেছি আমি যে তোমারি প্রেমেতে পড়েছি আমি যে প্রেমেরি মরণে মরেছি এই তুমি যতক্ষণ থাকবে প্রাণে… এই বুকে ততক্ষণ প্রাণটা আছে আমার প্রাণটা আছে যেওনা দূরে সোরে ছায়া হয়ে থাকনা.. লুকিয়ে তোমার বুকে চিরদিনই তাই রাখোনা তোমার আমি শুধু আমার তুমি দুজন দুজনারি প্রাণে মিশেছি আমি যে তোমারি প্রেমেতে পড়েছি আমি যে প্রেমেরি মরণে মরেছি তোমারি ভাবনাই একাকী ভেসেছি তোমারি ইশারাই কাছেতো এসেছি জেনে নাও ও প্রিয় বুঝে নাও আমিও তোমাকেই মনে প্রাণে ভালোবেসেছি আমি যে তোমারি প্রেমেতে পড়েছি আমি যে প্রেমেরি মরণে মরেছি

♬♬



No comments

Powered by Blogger.