Header Ads






বিধি কলমে নাই কালি


বিঁধি কলমে নাই কালি


img


মুজিব পরদেশী


♬♬


বিঁধি কলমে নাই কালি

আমার ওই পোঁড়া কপালে

এইকি লেইখা ছিলিরে

কলমে কি নাই কালিরে ? বিঁধি…..

কলমে নাই কালি

আমার ওই পোড়া কপালে এইকি লেইখা ছিলিরে

কলমে কি নাই কালিরে ।।

বিধি …কলমে কি নাই কালিরে …

ভক্তের অধিন আছোরে তুমি

সর্বমতে জানি

তবে কেন আমার কর্মে এত জ্বালা দিলিরে

কলমে কি নাই কালিরে …বিধি

কলমে কি নাই কালিরে …

যেদিকেতে আমি রে যাই

কেউরে না পাই ….

যেদিকে তে আমিযে যাই চিনেনা কেউ আমায়

সঙ্গের সাথী ছিলো যারা সবাই গেছে ভুলিরে

কলমে কি নাই কালিরে ..বিধি …

আপন ভাইব্যা যারে ধরি

সে দেয় মাথায় বারি

কোন দোষেতে বিধি আমায় ওকুলে ভাসাইলিরে …

কলমে কি নাই কালিরে ? বিঁধি…..

বিঁধি কলমে নাই কালি

আমার ওই পোঁড়া কপালে

এইকি লেইখা ছিলিরে

কলমে কি নাই কালিরে ? বিঁধি….. (২)


♬♬


No comments

Powered by Blogger.