Header Ads






আমি টাকার এক মেসিন


ইয়া আলি


img


হিমেস


ইচ্ছে করে জানতে আমি জিন্দা নাকি লাশ

দোযখের অন্য নাম কি সুদূর এই প্রবাস (২)

বছর ঘুরে আসে বছর আমি গুনি দিন

আর কতোটা সাজায় পাব সুখের সে হরিন

আমি টাকার এক মেশিন (৪)

যে সবার সুখের জন্য হায় ব্যস্ত রাত দিন

আমি টাকার এক মেশিন (৪)


আমি কেমন আছি কি খেয়েছি রাখেনা কেউ খোজ

আমার চোখের জলে মরুভূমি তৃশ্না মেটায় রোদ

বন্ধু বান্ধব ভাই বোনেরা করে টেলিফোন

কেউ বা চায় ল্যাপটপ কেউবা দামি ফোন

কারো চাওয়া ব্যর্থ হলে মুখ করে মলিন

আমি টাকার এক মেশিন (৪)

যে সবার সুখের জন্য হায় ব্যস্ত রাত দিন

আমি টাকার এক মেশিন (৪)


জানি সবার কাছে আমার চেয়ে টাকার বেশি দাম

শুধু সুর্য জানে প্রতি টাকায় ঝরায় কতো ঘাম

আমায় দেখে মরন হাসে কান্না করে মান

তারার সাথে কথা বলে জুড়ায় ব্যকুল প্রান

বোবা ভাষায় বাবাও বলে বাকী সুদের ঋন

আমি টাকার এক মেশিন (৪)

যে সবার সুখের জন্য হায় ব্যস্ত রাত দিন

আমি টাকার এক মেশিন (৪)

ইচ্ছে করে জানতে আমি জিন্দা নাকি লাশ

দোযখের অন্য নাম কি সুদূর এই প্রবাস

বছর ঘুরে আসে বছর আমি গুনি দিন

আর কতোটা সাজায় পাব সুখের সে হরিন

আমি টাকার এক মেশিন (২)

যে সবার সুখের জন্য হায় ব্যস্ত রাত দিন

আমি টাকার এক মেশিন (২)


No comments

Powered by Blogger.