Header Ads






দরদী সবার সবই তো আছে


দরদী সবার সবি তো


img


মনির খান


♬♬


দরদী,,, সবার সবি তো আছে আমার আছে কি, (২)

বুকের মাঝে দুঃখের আগুন

বুকের মাঝে দুঃখের আগুন জ্বলছে ধিকি ধিকি,

দরদী,,, সবার সবি তো আছে আমার আছে কি,


মেঘলাকাশে মেঘের পাশে সোনালী রোদ হাসে ঝিলিমিলি আলো সবুজ পৃথিবীতে আসে(২)

আমার দুঃখের আধারে নেই

আমার দুঃখের আধারে নেই সুখী ঝিকিমিকি

দরদী,,, সবার সবই তো আছে আমার আছে কি,


বুকের মাঝে দুঃখের আগুন জ্বলছে দিকি দিকি, দরদী,,,

সবার সবই তো আছে আমার আছে কি, চাঁদের আলো রাতের কালো, মুছে দেয় যেমন আমার আধার মুছে দিতে পারনা কি তেমন ------- চাঁদের আলো রাতের কালো, মুছে দেয় যেমন আমার আধার মুছে দিতে পারনা কি তেমন বেদরদী হইলে তুমি বেদরদী হইলে তুমি কেমনে বেঁচে থাকি দরদী,,, সবার সবই তো আছে আমার আছে কি, বুকের মাঝে দুঃখের আগুন বুকের মাঝে দুঃখের আগুন জ্বলছে দিকি দিকি, দরদী,,, সবার সবই তো আছে আমার আছে কি, দরদী,,,


No comments

Powered by Blogger.