Header Ads






জানি আকাশ পাইনা ছুঁতে মাটি

Snow
*** ও আল্লাহ আমার, ***
কত করেছি যে আরজি
বুঝিনা তোমার, কি যে মর্জি।
দিন ভালোবাসা, ওগো দাওনা ফিরিয়ে
বলো তাকে ছাড়া, বাঁচবো কি নিয়ে।
ঘরে ফিরবেই একদিন নদী
প্রেম বুঝলে সে খুঁজবে দরদী,
দাওনা তাকে ফিরিয়ে একটি বার।
জানি আকাশ পাইনা ছুঁতে মাটি
তবু মনতো মানেনা তাই হাঁটি,
যদি পথের ধারে পেয়ে যাই দেখা তার।
ও আল্লাহ আমার,
কত করেছি যে আরজি
বুঝিনা তোমার, কি যে মর্জি।
দিন ভালোবাসা, ওগো দাওনা ফিরিয়ে।
বলো তাকে ছাড়া, বাঁচবো কি নিয়ে।
মেঘলা, দিনে আকাশ জুড়ে দাবি
মন রে, সামলে তাকাস পুড়ে যাবি।
না পুড়লে কিসের ভালোবাসা
ভাঙে মন, তবু ভাঙেনা যে আশা
সে ছাড়া আর কেউ নেই যে আমার।
জানি আকাশ পায়না ছুঁতে মাটি
তবু মনতো মানেনা তাই হাঁটি,
যদি পথের ধারে পেয়ে যাই দেখা তার।
ও আল্লাহ আমার,
কত করেছি যে আরজি
হ্যাঁ বুঝিনা তোমার, কি যে মর্জি।
দিন ভালোবাসা, ওগো দাওনা ফিরিয়ে
বলো তাকে ছাড়া, বাঁচবো কি নিয়ে।
* ও আল্লাহ আমার, *
কত করেছি যে আরজি
বুঝিনা তোমার, কি যে মর্জি।
দিন ভালোবাসা, ওগো দাওনা ফিরিয়ে
বলো তাকে ছাড়া, বাঁচবো কি নিয়ে।
ঘরে ফিরবেই একদিন নদী
প্রেম বুঝলে সে খুঁজবে দরদী,
দাওনা তাকে ফিরিয়ে একটি বার।
জানি আকাশ পাইনা ছুঁতে মাটি
তবু মনতো মানেনা তাই হাঁটি,
যদি পথের ধারে পেয়ে যাই দেখা তার।

No comments

Powered by Blogger.