Header Ads






কলিজাতে দাগ লেগেছে


কলিজাতে দাগ লেগেছে

আশিক

♬♬
কলিজাতে গো
কলিজাতে দাগ লেগেছে হাজারে হাজার আমার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
কলিজাতে দাগ লেগেছে
কলিজাতে দাগ লেগেছে হাজারে হাজার আমার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
যার জন্যে ঘর বানাইলাম
সে রইল না ঘরে
সেই ঘর উড়াইয়া নিলো
কালবৈশাখি ঝড়ে
প্রাণটা আমার ছটফট করে
প্রাণটা আমার ছটফট করে
বুকে হাহাকার আমার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
শিকল কাটা পাখির মতো
উড়িয়া সে গেলো
সেইদিন হইতে আমার জীবন
শুধু এলোমেলো
জাতের কুলে দাগ লাগাইলো
জাতের কুলে দাগ লাগাইলো
কান্না হইল সার আমার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
যার জন্যে সব হারাইলাম
সে রাখলো না মনে
তার জন্য এতো ব্যথা
সইলাম এ জীবনে
ভেবে কয় জীবন দেওয়ানে
ভেবে কয় জীবন দেওয়ানে
সুখের জীবন তার আমার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
কলিজাতে দাগ লেগেছে
কলিজাতে দাগ লেগেছে হাজারে হাজার আমার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
ভালবাসার ময়না পাখি
এখন জানি কার
♬♬



No comments

Powered by Blogger.